নবীগঞ্জ সেলস অফিস -এ উন্নয়ন সভা অনুষ্ঠিত

নবীগঞ্জ সেলস অফিস

নিউজ ডেস্কঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ সেলস অফিস -এর উন্নয়ন সভা অনুষ্ঠিত। আজ মঙ্গলবার (০৯ নভেম্বর, ২০২১ ইং) জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর ব্যবসা উন্নয়ন সভা হবিগঞ্জ জেলার নবীগঞ্জ সেলস অফিসে এই আয়োজন করা হয়।

 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা ড. এস এম নুরুজ্জামান। সভায় প্রধান অতিথি সকলকে স্ব স্ব লক্ষ্যমাত্রা অর্জনে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর হেড অব মেট্রো মোহাম্মদ জামাল উদ্দিন। উক্ত সভায়  নবীগঞ্জ সেলস অফিসের অন্তর্গত সকল স্তরের উন্নয়ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন । সভায় সভাপতিত্ব করেন নবীগঞ্জ সেলস অফিসের সেলস ম্যানেজার মোঃ আহমদ আলী।

 

২০২২ সালে ৫.২৬ কোটি টাকা বীমা দাবী পরিশোধ করেছে জেনিথ ইসলামী লাইফ

কোম্পানিটির মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান বলেন, জেনিথ ইসলামী লাইফ দেশের একমাত্র কোম্পানী যারা বীমা দাবীর কাগজপত্র অনলাইন মাধ্যমে পাঠালেই দাবী পরিশোধ করে। এক্ষেত্রে গ্রাহকদের মূল কাগজপত্র পাঠাতে হয় না।

 

প্রয়োজনীয় কাগজপত্রসহ দাবী উত্থাপনের মাত্র ৭ কার্য দিবসেই দাবী নিষ্পত্তি করা হয়। এমনকি আরো কম সময়েও দাবী পরিশোধ করে চতুর্থ প্রজন্মের এই বীমা কোম্পানী। এস এম নুরুজ্জামান আরো বলেন, সকল বীমা দাবীর টাকা গ্রাহকের ব্যাংক একাউন্টে অথবা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে প্রদান করা হয়। এক্ষেত্রে বীমা দাবীর চেক গ্রহণের জন্য কোন গ্রাহকের সময় ক্ষেপন করতে হয় না।

 

কোম্পানীর প্রধান কার্যালয় বা শাখা অফিসেও ধর্ণা দিতে হয় না। এমনকি চেক নগদায়নে জন্য গ্রাহককে ব্যাংকে যাওয়ার প্রয়োজন হয় না। যথা সময়েই গ্রাহকরা তাদের বীমার টাকা হাতে পেয়ে যান। জেনিথ ইসলামী লাইফের তথ্য মতে, ২০২২ সালে কোম্পানিটিতে উত্থাপিত মোট বীমা দাবীর সংখ্যা ছিল ৯৯৬টি। এসব বীমা দাবীর অর্থের পরিমাণ ৫ কোটি ২৬ লাখ ১৩ হাজার ৩৮২ টাকা।…

Related Post:
২০২২ সালে ৫.২৬ কোটি টাকা বীমা দাবী পরিশোধ করেছে জেনিথ ইসলামী লাইফ