প্রোটেক্টিভ ইসলামী লাইফ (মেট্রো)-এর বেষ্ট পারফরমেন্স এ্যাওয়ার্ড উদযাপিত

বেষ্ট পারফরমেন্স এ্যাওয়ার্ড, প্রোটেক্টিভ ইসলামী লাইফ,

নিউজ ডেস্কঃ অদ্য (শনিবার) ১২/০২/২০২২ তারিখ প্রোটেক্টিভ ইসলামী লাইফ-এর প্রোটেক্টিভ মেট্রো, -এর উদ্যোগে ঢাকাস্থ গুলশানের “গার্লিক এন জিঞ্জার”- এ এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বেষ্ট পারফরমেন্স এ্যাওয়ার্ড উদযাপন করা হয়। এতে কোম্পানীর ২০২১ সালের ব্যবসা সফল কর্মকর্তাদের মাঝে পুরষ্কার ও সার্টিফিকেট বিতরন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোম্পানীর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সমীর সেকান্দর। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোম্পানীর কন্সালট্যান্ট অনির্বান দাশ গুপ্ত এবং মূখ্য নির্বাহী কর্মকর্তা ডা. কিশোর বিশ্বাস।

 

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মিজানুর রহমান- ইনচার্জ, উন্নয়ন প্রশাসন, প্রধান কার্যালয়। অনুষ্ঠানে কোম্পানীর বাছাইকৃত বীমা কর্মকর্তা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানীর উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু মো. শফিকুল ইসলাম শাওন। প্রোটেক্টিভ ইসলামী লাইফ (মেট্রো)-এর বেষ্ট পারফরমেন্স এ্যাওয়ার্ড উদযাপিত |

times24live.com

মেঘনা লাইফের (ইসলামী বীমা- তাকাফুল) বর্ষ সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

অদ্য মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিঃ-এর ইসলামী বীমা (তাকাফুল) ডিভিশনের (ময়মনসিংহ, ফরিদপুর, খুলনা, রাজশাহী, বগুড়া ও বরিশাল অঞ্চল) ২০২১ সালের বর্ষ সমাপনী ও ২০২২ সালের লক্ষ্যমাত্রা নির্ধারণী সভা কোম্পানির মতিঝিলস্থ প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

 

সভায় প্রধান অতিথি ছিলেন কোম্পানির চেয়ারম্যান জনাব নিজাম উদ্দিন আহমদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমডি এবং সিএফও মোঃ তারেক (এফসিএ)। আরো উপস্থিত ছিলেন ডিএমডি ও ইসলামী বীমা ডিভিশন প্রধান সৈয়দ আব্দুল মতিন, এএমডি (উন্নয়ন) মোঃ ইব্রাহিম, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (উন্নয়ন) সৈয়দ আব্দুল আউয়াল, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ফারুক আহমেদ সিদ্দিকী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিঞা মোঃ মশিউর রহমান। Read more …

Related Post:
সিলেটে মার্কেন্টাইল ইসলামী লাইফের জোনাল ইনচার্জ কনফারেন্স অনুষ্ঠিত